শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০


মার্কিন প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত:২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১৭:৪৯

বৈঠক শেষে বিএনপি ও মার্কিন প্রতিনিধি দলের সদস্যরা। ছবি: সংগৃহীত

বৈঠক শেষে বিএনপি ও মার্কিন প্রতিনিধি দলের সদস্যরা। ছবি: সংগৃহীত

ঢাকায় সফরে আসা যুক্তরাষ্ট্রের ন্যাশনাল সিকিউরিটি কাউন্সিল, ডিপার্টমেন্ট অব স্টেট এবং এজেন্সি ফর ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্টের (ইউএসএআইডি) প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক করেছে বিএনপি।

আজ শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ৩টায় রাজধানীর গুলশানের হোটেল ওয়েস্টিনে শুরু হয়ে বিকেল ৪টা ২০ মিনিটে এ বৈঠক শেষ হয়।

বৈঠকে মার্কিন প্রতিনিধি দলের ন্যাশনাল সিকিউরিটি কাউন্সিলের (এনএসসি) দক্ষিণ এশিয়াবিষয়ক সিনিয়র ডিরেক্টর আইলিন লাউবেচার, ইউএসএআইডির এশিয়াবিষয়ক ব্যুরোর অ্যাসিস্ট্যান্ট অ্যাডমিনিস্ট্রেটর মাইকেল শিফার এবং ডিপার্টমেন্ট অব স্টেটের দক্ষিণ ও মধ্য এশিয়ার ডেপুটি অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি আফরিন আক্তার উপস্থিত ছিলেন। এছাড়া ঢাকায় নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার ডি হাসও বৈঠকে ছিলেন। বিএনপির পক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে দলটির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নর জবাবে আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, তারা আমন্ত্রণ জানিয়েছিল, আমরা এসেছি, কথা-বার্তা বলেছি।

নির্বাচনের বিষয়ে কোনো কথা হয়েছে কি না-এমন প্রশ্নের জবাবে আমির খসরু বলেন, শুধুমাত্র নির্বাচন না, বিভিন্ন বিষয় নিয়ে কথা হয়েছে। কিন্তু আমরা কিছু বলতে চাই না।

 

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ৪:২৩ ভোর
যোহর ১১:৫৯ দুপুর
আছর ৪:৩০ বিকেল
মাগরিব ৬:১৯ সন্ধ্যা
এশা ৭:৩৬ রাত

শনিবার ১৩ এপ্রিল ২০২৪