মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১


সার্কাস দেখাতে গিয়ে নিচে পড়ে গুরুতর আহত পারফরমার

রকমারি ডেস্ক

প্রকাশিত:২৫ আগষ্ট ২০২৪, ১৬:১৭

ফাইল ছবি

ফাইল ছবি

সার্কাস দেখাতে গিয়ে গুরুতর আহত হয়েছেন এক নারী পারফরমার। তিনিসহ তিনজন একটি দঁড়ির উপর বসে-দাঁড়িয়ে কসরত দেখাচ্ছিলেন। তখন হঠাৎ করে ওই নারী পারফরমার ১৬ ফুট উঁচু থেকে নিচে পড়ে যান। তখন সঙ্গে সঙ্গে জ্ঞানও হারান তিনি।

ব্রিটিশ সংবাদমাধ্যম মেট্রো জানিয়েছে, পূর্ব সাসেক্সের একটি গ্রাভিটি সার্কাসে এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, দুইজন পুরুষ ও এক নারী ১৬ ফুট উঁচুতে টানানো একটি দড়িতে উঠেছেন। ওই সময় দড়ির উপর একটি চেয়ার বসান নারী। চেয়ারে বসার পরই চেয়ারটি উল্টে পড়ে যান তিনি।

ওই সময় তা পা চেয়ারের দড়ির সঙ্গে জড়িয়ে গেলে ঝুলন্ত অবস্থায় প্রচণ্ড জোরে ধাক্কা খান। এরপর তিনি নিচে পড়ে যান। প্রথমে তার হাঁটু মেঝেতে আঘাত হানে; এরপর পুরো শরীর।

সাউথ ইস্ট কোয়াস্ট অ্যাম্বুলেন্স সার্ভিস জানিয়েছে, ওই নারীর মারা যাওয়ার শঙ্কা নেই। তাকে ব্রাইটনের রয়্যাল সাসেক্স কাউন্টি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি পড়ে যাওয়ায় মুখে ও অন্যান্য জায়গায় আঘাত পেয়েছেন।

হেইলি ওয়ালস নামের এক প্রত্যক্ষদর্শী সংবাদমাধ্যম বিবিসিকে বলেছেন, “মনে হয়েছিল তিনি হাল ছেড়ে দিয়েছেন। তিনি ব্যালেন্স হারিয়ে ফেলেছিলেন। এরপর তার জড়ানো অবস্থায় নিচের লোহাল মেঝেতে পড়েন তিনি।”

সার্কাস কর্তৃপক্ষ জানিয়েছে, তাদের এ পারফরমার এখন ভালো আছে। তারা আরও জানিয়েছে, সার্কাসের এমন ঝুঁকিপূর্ণ কসরতে সবসময় সাবধানতা অবলম্বন করা হয়। কিন্তু তা সত্ত্বেও মাঝে মাঝে দুর্ঘটনা ঘটে থাকে।

সূত্র: মেট্রো

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৫ দুপুর
আছর ০৪:২০ বিকেল
মাগরিব ০৬:০৭ সন্ধ্যা
এশা ০৭:২০ রাত

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪