বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


প্রথম দিনই সালাহউদ্দিনের খোঁজ নিয়েছেন পাপন

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:১৪ জানুয়ারী ২০২৪, ১৬:৪০

ফাইল ছবি

ফাইল ছবি

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে আজই প্রথম কর্মদিবস নাজমুল হাসান পাপনের। মন্ত্রণালয় ও জাতীয় ক্রীড়া পরিষদ উভয় জায়গায় ফুলের শুভেচ্ছা পেয়েছেন নতুন মন্ত্রী। বিশেষ করে জাতীয় ক্রীড়া পরিষদে ক্রীড়াঙ্গন উপচে পড়েছিল।

অন্য সব ফেডারেশনের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনও এসেছিল শুভেচ্ছা জানাতে। অনেক ফেডারেশনের সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত থাকলেও বাফুফে থেকে একজন সহ-সভাপতি ও দুই জন সদস্য ছিলেন শুধু। তাদের সঙ্গে ছিলেন সাধারণ সম্পাদকসহ ফেডারেশনের কয়েকজন স্টাফ।

নতুন মন্ত্রী বাফুফে প্রতিনিধিবর্গের কাছে সভাপতি কাজী সালাউদ্দিনের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন।ফেডারেশনের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার বলেন, 'মাননীয় মন্ত্রী মহোদয় আমাদের সভাপতির শারীরিক অবস্থা সম্পর্কে আমাদের জিজ্ঞেস করেছেন এবং পাশাপাশি দেখতে যাওয়ার ইচ্ছেও প্রকাশ করেছেন।' পাপন সালাহউদ্দিনের সঙ্গে দেখা করতে বাসায় না ফেডারেশন যাবেন সেটি অবশ্য খোলাসা করে বলেননি।

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের বাইপাস সার্জারি হয়েছে। তিন সপ্তাহের বেশি সময় হাসপাতাল থাকার পর সম্প্রতি বাসায় ফিরেছেন। ৩০ জানুয়ারি পর্যন্ত বাসায় নিবিড় পরিচর্যায় থাকতে হবে। জানুয়ারি শেষে চিকিৎসকদের সঙ্গে আলোচনার পর খানিকটা জনসম্মুখে আসতে পারেন।

১৬ ডিসেম্বর বাফুফে ভবনে স্বাধীন বাংলা ফুটবল দলের নতুন নামফলক উন্মোচন করার দিনই তিনি অসুস্থতা বোধ করেন৷ এরপর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। ২৫ দিন পর হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪