বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


চট্টগ্রামের হয়ে বিপিএল মাতাতে আসছেন মারকুটে ইংলিশ ব্যাটার

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:১৮ জানুয়ারী ২০২৪, ১৩:৩১

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হতে বাকি আর মাত্র একদিন। আগামীকাল (শুক্রবার) থেকে মাঠে গড়াবে দেশের জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি লিগ। টুর্নামেন্টকে সামনে রেখে ইতোমধ্যেই স্কোয়াড গুছিয়ে নিয়েছে দলগুলো। এদিকে একেবারের শেষ মুহূর্তে এসে দলে আরও এক বিদেশি ক্রিকেটারকে যুক্ত করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

শেষ মুহূর্তে এসে ইংলিশ তারকা ব্যাটার ফিল সল্টকে দলে ভিড়িয়েছে চট্টগ্রাম। সরাসরি চুক্তিতে মারকুটে এই ব্যাটারকে দলে নিয়েছে বন্দর নগরীর দলটি।

এদিকে শেষ মুহূর্তে এই তারকাকে দলে ভেড়ালেও এবারের পুরো মৌসুমের জন্য সল্টকে দলে পাবে না চট্টগ্রাম। ইংলিশ এই তারকা বর্তমানে ব্যস্ত সময় পার করছেন দক্ষিণ আফ্রিকার এসএ ২০তে। সেখানে খেলা শেষ করেই চট্টগ্রাম দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

ইংলিশ এই ব্যাটার সংক্ষিপ্ত ফরম্যাটে নিজের দক্ষতা দিয়ে ইতোমধ্যেই সকলের নজর কেড়েছেন। ইংল্যান্ডের হয়ে ২১টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। জতাইয় দলের জার্সিতে দুইটি শতকও আছে তাঁর। যদিও গত ডিসেম্বরে হওয়া আইপিএল নিলামে কোনো দলই তাকে কিনে নি।

তবে ইংলিশ এই তারকা ব্যাটার চট্টগ্রামের দলে যোগ দিলে বন্দরনগরীর দলটির শক্তি আরও বৃদ্ধি পাবে। এবারের আসরে উদ্বোধনী ম্যাচেই মাঠে নামবে চট্টগ্রাম, প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ সিলেট স্ট্রাইকার্স।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪