বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


বিপিএল খেলতে ঢাকার পথে বাবর

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:২২ জানুয়ারী ২০২৪, ১৭:১৫

ফাইল ছবি

ফাইল ছবি

নিউজিল্যান্ড সফর শেষ করে বিশ্রামের সুযোগ পাননি বাবর আজম। তাসমান পাড় থেকে সরাসরি ঢাকার ফ্লাইট ধরেছেন এই পাকিস্তানি ব্যাটার। আজ রাতেই রংপুর রাইডার্স শিবিরে যোগ দেবেন বাবর।

রংপুরের পরবর্তী ম্যাচ থেকেই একাদশে দেখা যেতে পারে বাবরকে। একাদশে তার অন্তর্ভুক্তি স্বাভাবিকভাবেই দলের ব্যাটিং লাইনআপকে আরো সমৃদ্ধ করবে।

প্লেয়ার্স ড্রাফটের আগেই বাবরকে দলে ভিড়িয়েছিল রংপুর। বিদেশি ক্রিকেটারদের কোটায় সরাসরি চুক্তিতে পাকিস্তানের অভিজ্ঞ এই ব্যাটারকে দলে নিয়েছে রাইডার্সরা।

এদিকে আসরে নিজেদের ম্যাচে হেরেছে রংপুর। গত শনিবার (২০ জানুয়ারি) টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রহ করেছিল রংপুর। জবাবে ব্যাট করতে নেমে ১৯ ওভার ১ বলে ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় বরিশাল।

হার দিয়ে আসর শুরু করলেও ঘুরে দাঁড়ানোর সামর্থ্য আছে রাইডার্সদের। স্কোয়াডের শক্তি বিবেচনায় শিরোপার বড় দাবিদার সাকিব আল হাসানের দল। তবে সব বিদেশি ক্রিকেটারকে এক সঙ্গে না পাওয়াটা তাদের জন্য বড় দুশ্চিন্তার বিষয়।

তাছাড়া সাকিব এবার চোখের সমস্যায় পড়েছেন। যে কারণে আজ ডাক্তার দেখাতে সিঙ্গাপুর গেছেন। ফলে অন্তত আগামী তিন ম্যাচে অধিনায়ককে পাচ্ছে না রাইডার্সরা। তবে এই সময়ে বাবরের অন্তর্ভুক্তি কিছুটা হলেও আত্মবিশ্বাস যোগাবে তাদের।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪