রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১


জরিমানার কবলে মুম্বাইয়ের দুই তারকা ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:২০ এপ্রিল ২০২৪, ১৬:১৩

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা ব্যাটার টিম ডেভিড এবং ব্যাটিং কোচ কাইরন পোলার্ডকে ম্যাচ ফির ২০ শতাংশ জরিমানা করা হয়েছে। আইপিএলের আচরণবিধি ভঙ্গ করার দায়ে তাদেরকে জরিমানা করা হয়েছে। তবে ভারতীয় সমর্থকরা এ দুজনের বিরুদ্ধে ডিআরএস প্রতারণার অভিযোগ এনেছেন।

আইপিএলের আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছে, মুম্বাইয়ের ব্যাটার টিম ডেভিড এবং ব্যাটিং কোচ পোলার্ডকে আচরণবিধি ভঙ্গের দায়ে জরিমানা করা হয়েছে। এ দুজনই নিজেদের অপরাধ স্বীকার করে নিয়েছেন এবং ম্যাচ রেফারি যে শাস্তি দিয়েছেন তাও মেনে নিয়েছেন।

তবে সামাজিক মাধ্যমে ভারতীয় সমর্থকরা অভিযোগ করেছেন, এ দুজন আসলে ডিআরএস প্রতারণা করেছেন। এ কারণেই তাদেরকে এমন শাস্তি দেয়া হয়েছে।

পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচের দিন ১৫তম ওভারের সময় ক্রিজে ছিলেন মুম্বাইয়ের ব্যাটার সূর্যকুমার যাদব। আর্শদীপ সিংয়ের করা একটি বল অফ স্টাম্পের বাইরে পড়ে বেরিয়ে যায়। সূর্যকুমার চেষ্টা করেও বলটি খেকতে পারেননি। মুম্বাইয়ের ব্যাটার ওয়াইড ভাবলেও আম্পায়ার বোইধ ডেলিভারি হিসেবেই রায় দেন।

কিন্তু মুম্বাইয়ের ডাগ আউটের দিকে ক্যামেরা ঘুরালে দেখা যায়, মুম্বাইয়ের প্রধান কোচ মার্ক বাউচার সূর্যকুমারকে ইশারায় দেখাচ্ছিলেন যে এটি ওয়াইড হিয়েছে। এ সময় পাশে বসে থাকা পোলার্ড এবং টিম ডেভিড সূর্যকুমারকে রিভিউ নেয়ার পরামর্শ দেন। এ কারণেই এ দুজনকে জরিমানা করা হয়েছে বলেই মনে করছেন দর্শকরা।

নিয়মানুযায়ী, মাঠের ভেতরে থাকা কোনো ক্রিকেটার মাঠের বাইরে কারো থেকে কোনো পরামর্শ নিতে পারবেন না। কিন্তু টিম ডেভিড এবং পোলার্ড মাঠের বাইরে থেকে সাহায্য করেছেন বলেই এমন শাস্তি দেয়া হয়েছে বলে মনে করছেন সমর্থকরা।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩২ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৬ বিকেল
মাগরিব ০৬:০১ সন্ধ্যা
এশা ০৭:১৩ রাত

রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪