বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


হাইড্রেশন ড্রিংক বাজারে আনছেন মেসি

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:৪ মে ২০২৪, ১৫:২৮

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

ক্যারিয়ারের সায়াহ্নে চলে এসেছেন লিওনেল মেসি। ফুটবল থেকে যা যা পাওয়া সম্ভব তার প্রায় সবই জিতেছেন এই আর্জেন্টাইন সুপারস্টার। হয়তো আর কিছু দিন পর ফুটবল থেকে অবসর নেবেন বিশ্বকাপজয়ী এই তারকা। তাই এবার ব্যবসা-বাণিজ্যে মনোযোগী হচ্ছেন মেসি।

আগে থেকেই বেশ কিছু ব্যবসার সঙ্গে জড়িত আটবারের ব্যালন ডি'অর জয়ী এই ফুটবলার। এবার বাজারে আনতে যাচ্ছেন হাইড্রেশন ড্রিংক। এ বছরের ২৪ জুন পানীয়টি বাজারজাত করা হবে। শুরুতে এই পণ্য শুধু যুক্তরাষ্ট্র আর কানাডার বাজারে পাওয়া যাবে।

গত বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করে এই পানীয় বাজারে আনা নিয়ে বিস্তারিত জানিয়েছেন মেসি। স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোকে সঙ্গে নিয়ে একটি পানীয় প্রস্তুতকারক কারখানা পরিদর্শন করতে দেখা যায়।

মেসি বলেন, ‘আমরা নিজেদের হাইড্রেশন ড্রিংকটি বাজারে আনার জন্য কঠোর পরিশ্রমের সঙ্গে প্রস্তুতি নিচ্ছি। কারণ, হাইড্রেশন (জলযোজন) সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। সবকিছু ঠিকঠাকভাবে হওয়ার বিষয়টি আমরা নিশ্চিত করতে চাই। যেখানে আমাদের কাজটি এগিয়ে যাচ্ছে, সেখান থেকে মাত্রই ফিরলাম। আমাদের পরবর্তী প্রজন্মের জলযোজন পানীয়টি কীভাবে তৈরি হচ্ছে, সেটি সম্পর্কে জেনেছি।’

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪