বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


খারাপ সময়ে বড় ভাইকে পাশে পাচ্ছেন লিটন

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:২২ জুন ২০২৪, ১৬:১৪

ফাইল ছবি

ফাইল ছবি

লম্বা সময় ধরে রান খরায় ভুগছেন লিটন দাস। চলমান বিশ্বকাপেও ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছেন এই ওপেনার। ব্যাটিংয়ে এমন অধারাবাহিকতার জন্য সমালোচনাও শুনতে হচ্ছে তাকে। এমনকি বিশ্বকাপ দলে তার অন্তর্ভুক্তি নিয়েও অনেকে প্রশ্ন তুলছেন। লিটনের এমন খারাপ সময়ে পাশে দাঁড়িয়েছেন তার বড় ভাই বাপ্পি দাস।

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনও পর্যন্ত ৫ ম্যাচ খেলেছেন লিটন। ৫ ইনিংসে প্রায় ১৪ গড়ে মোট ৭২ রান করেছেন এই উইকেটকিপার ব্যাটার। যেখানে তিনি ব্যাটিং করেছেন ৮০ স্ট্রাইকরেটে। সর্বোচ্চ ৩৬ রান করেছিলেন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে। বাকি চার ম্যাচের একটাতেও ২০ রানও করতে পারেননি তিনি।

এমন পারফরম্যান্সের পর লিটনকে নিয়ে বাপ্পি আজ তার ফেসবুকে লিখেছেন, 'কেন এমন হচ্ছে? দীর্ঘসময় ধরে এত খারাপ বিগত ৯ বছরে হয়নি, চেষ্টার কোনো কমতি দেখিনি। চেষ্টা করা ছাড়া আর কি বা করার আছে, ক্রিকেটের ভাষায় আগ্রাসী, স্বাভাবিক, রক্ষণাত্মক সব ধরনের চেষ্টা দেখেছি। কোন কিছুই সফলতা বয়ে আনছে না। আজ হয়নি তো কি হয়েছে কাল হবে, কাল হয়নি তো কি হয়েছে পরশু হবে এমন ভাবে চিন্তা করে নিজেকে সান্ত্বনা দিয়ে চলেছি।'

সময় যতই খারাপ আসুক পরিবার লিটনের পাশে থাকবে এমন আশ্বাস দিয়েছেন বাপ্পি। তিনি লেখেন, 'সান্ত্বনা ও এখন বাস্তবতার চাপে হারিয়ে গেছে। ক্রিকেটে সফলতা হোক আর না হোক, সাধারণ জনগণ তোকে ভালোবাসুক আর না বাসুক, একটা কথা সবসময় মনে রাখবি পরিবার সব সময় তোর পাশে আছে, এমন ১০০টা ম্যাচে রান না করলেও তোর আদর ভালোবাসা সম্মান একটুও কমবে না।'

'তোকে উৎসাহ দেওয়ার জন্য আমার এই ফেসবুক পোস্ট না। শুধুমাত্র নিজের খারাপ সময়ে নিজেকে যেন একা না ভাবিস, প্রধান উদ্দেশ্য হল এটাই। ভগবান তোকে সব সময় সুস্থ সবল রাখুক।' যোগ করেন তিনি।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪