বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


জাতীয় দলের নির্বাচক খেলছেন ভিনদেশি লিগে

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:২ জানুয়ারী ২০২৪, ১৩:৪২

ফাইল ছবি

ফাইল ছবি

পাকিস্তানের ক্রিকেট আর দেশটির ক্রিকেট বোর্ড নিয়ে সমালোচনা পিছু ছাড়ছে না কোনো ভাবেই। বিভিন্ন ইস্যুতেই কদিন পরপর সমালোচনার ঝড় ওঠে পাকিস্তান ক্রিকেট বোর্ড নিয়ে। এবারও হয়েছে তাই। কদিন আগেই বয়সভিত্তিক দলের প্রধান নির্বাচকের দায়িত্ব পাওয়া সোহেল তানভীর এখনও খেলা চালিয়ে যাচ্ছেন।সেটিও আবার ভিনদেশি ফ্র্যাঞ্চাইজি লিগে। এ নিয়েই ওঠেছে সমালোচনার ঝড়।

গত মাসেই হঠাৎ করে পাকিস্তানের বয়সভিত্তিক দলের প্রধান নির্বাচক হিসেবে সোহেল তানভীরকে দায়িত্ব দেয় পিসিবি। তাঁর অধীনেই অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দল গঠন করা হয়েছে।

এদিকে জাতীয় দলের নির্বাচক হয়েও তিনি ক্রিকেটার হিসেবে নিজের খেলা চালিয়ে যাচ্ছেন। আমেরিকান প্রিমিয়ার লিগে(এপিএল) খেলা চালিয়ে গিয়ে সমালোচনার মুখে পড়েছেন তিনি।

এপিএলে প্রিমিয়াম পাক্সের হয়ে খেলছেন তানভীর। সম্প্রতি দলটির হয়ে এক ম্যাচে উজ্জ্বল ছিল তাঁর পারফর্ম্যান্স। ব্যাট হাতে ৩১ রান করার পাশাপাশি ১৫ রান দিয়ে ২ উইকেটও নিয়েছেন তিনি।

এদিকে জানা গেছে, এপিএলের দলটির সঙ্গে আগে থেকেই চুক্তিবদ্ধ ছিলেন তানভীর, আর নির্বাচক হিসেবে দায়িত্ব নেয়ার আগে পিসিবিকে এই লিগে খেলার ব্যাপারে জানিয়েছিলেন বলেও পিসিবির এক মুখপাত্র জানিয়েছেন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪