বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


বিশ্বকাপে টিকে থাকতে রাতে মাঠে নামছে ব্রাজিল

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:১৫ সেপ্টেম্বর ২০২৪, ১৯:০৩

ফাইল ছবি

ফাইল ছবি

কলম্বিয়া চলছে অনূর্ধ্ব-২০ নারী ফুটবল বিশ্বকাপের ১১তম আসর। ইতোমধ্যে রাউন্ড অব সিক্সটিনের খেলা শেষে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে আট দল। যেখানে জায়গা করে নিয়েছে ব্রাজিলের মেয়েরাও। সেমির টিকিট পেতে আজ রাতে মাঠে নামছে সেলেসাওরা।

কোয়ার্টার ফাইনালে আজ রোববার (১৫ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাত দেড়টায় উত্তর কোরিয়া অনূর্ধ্ব-২০ নারী দলের মুখোমুখি হবে ব্রাজিল অনূর্ধ্ব-২০ নারী দল। মেডেলিনের স্পোর্টস কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

উত্তর কোরিয়া দুইবার অনূর্ধ্ব-২০ নারী বিশ্বকাপ জয়ের স্বাদ পেলেও এখন পর্যন্ত ব্রাজিলের মেয়েরা এ স্বাদ পায়নি। এই টুর্নামন্টে তাদের সেরা সাফল্য সেমিফাইনাল। দুইবার ফাইনালে উঠার লড়াইয়ে মাঠে নামলেও সফলতা পায়নি তারা।

২৪ দলের এই লড়াইয়ে ‘বি গ্রুপ’ থেকে অংশগ্রহণ করেছে ব্রাজিল। যেখানে গ্রুপ পর্বের সবকটি ম্যাচ জয় পায় তারা। গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার পথে তারা হারিয়েছে ফ্রান্স, কানাডা ও ফিজি অনূর্ধ্ব-২০ দলকে।

এরপর ‘এ’ গ্রুপ থেকে তৃতীয় হয়ে আসা ক্যামেরুনে বিপক্ষে রাউন্ড অব সিক্সটিনের মুখোমুখি হয় ব্রাজিল। সেখানে ১-১ গোলে নির্ধারিত সময়ের খেলা ড্র হওয়ার পর অতিরিক্ত সময়ে গড়ায় ম্যাচ। আর সেখানে আরও দুই গোল দিয়ে জয় তুলে নেয় ব্রাজিল।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪